সারাদেশ ব্যাপি প্রচারের জন্য আপনার বিজ্ঞাপনের দিন

Header ADS
সংবাদ শিরোনাম=ভূরুঙ্গামারীতে গৃহবধু হত্যায় জড়িত ৪ জনকে আটক, ফিলিস্তিন, সিরিয়া, ইরাক ও আফগানের মতো শ্রীলঙ্কার হামলাও আমাদের আঘাত করেছে চরমোনাই পীর

ভূরুঙ্গামারীতে গৃহবধু হত্যায় জড়িত ৪ জনকে আটক


ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
দৈনিক উত্তরের খবর:- ভূরুঙ্গামারীতে গৃহবধু হত্যায় জড়িত ৪ জনকে আটক করেছে থানা পুলিশ । জানাগেছে প্রায় ৬/৭ বছর পুর্বে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা (ঝাল বাজার) গ্রামের আবুল হোসেনের পুত্র লিটন মিয়া(৩০) একই গ্রামের  আমির হোসেনের কন্যা আল্পনা বেগমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে  বিয়ে করে। বিয়ের পর লিটনের পিতামাতা ঐ পুত্রবধুকে মেনে না নিলে লিটন তার স্ত্রীকে নিয়ে পৃথক হয়ে সংসার শুরু করে। পৃথক হলেও লিটনকে বিভিন্ন সময়ে আল্পনাকে তালাক দেওয়ার চাপ অব্যাহত রাখে। অবশেষে লিটন সহ পরিবারের সবাই আল্পনাকে হত্যা করার পরিকল্পনা করে। লিটন ঢাকায় কাজ করার কথা বলে চলে যায়।
এরপর ১৭ এপ্রিল রাত সাড়ে ৩টার সময় পুর্বপরিকল্পনামত ৬/৭ জন মিলে আল্পনার ঘরে প্রবেশ করে ৪ জনে মিলে গলাটিপে হত্যা করে । পরের দিন আল্পনা আত্মহত্যা করেছে বলে প্রচারনা চালায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহতের ভাই আয়নাল হক আল্পনার স্বামী সহ ৬ জনের নামে একটি হত্যা মামলা করে যার নং ২৪.তারিখ-২২.৪.২০১৯।
গত ২২ এপ্রিল রাতে নিহতের স্বামী লিটন(৩০),শ্বশুড় আবুল হোসেন(৬০),শ্বাশুড়ী ফজিলা বেগম(৫০) ও ফুপু শ্বাশুড়ী হামিদা বেগমকে  আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যার কথা স্বীকার করে।ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, আটককৃতরা পুর্বপরিকল্পনামত হত্যা করার কথা স্বীকার করেছে। তাদের রিমান্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

No comments

Powered by Blogger.