সারাদেশ ব্যাপি প্রচারের জন্য আপনার বিজ্ঞাপনের দিন

Header ADS
সংবাদ শিরোনাম=ভূরুঙ্গামারীতে গৃহবধু হত্যায় জড়িত ৪ জনকে আটক, ফিলিস্তিন, সিরিয়া, ইরাক ও আফগানের মতো শ্রীলঙ্কার হামলাও আমাদের আঘাত করেছে চরমোনাই পীর

আদিতমারীতে কয়লের আগুনে গরুসহ পুড়লো ৭টি ঘর

দৈনিক উত্তরের খবরঃ- লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কয়েলের আগুনে ৪টি পরিবারে ৭টি ঘর পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত্র পরিবাররা দাবী করছে।

বুধবার(১ মে)  দিনগত ভোর রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের কুটিরপাড় চন্ডিমারী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ কৃষকরা হলেন, কুটিরপাড় চন্ডিমারী এলাকার কৃষক মোজাহার আলী এবং  তার ছেলে আব্দুল জলিল, আব্দুল হালিম ও আব্দুল হাকিম।
স্থানীরা জানান,তিস্তার কড়াল গ্রাসে জমি ও বসতভিটা হারিয়ে অন্যের জমিতে বসবাস করে গরুর দুধ বিক্রি করে জিবিকা নির্বাহ করছেন মোজাহার আলী ও তার তিন সন্তান। তাদের পেশা দিনমজুরী ও গরু পালন। গোয়াল ঘরে দেয়া কয়েলের আগুনে বুধবার দিনগত ভোর রাতে হঠাৎ আগুন লাগে। মুহুর্তে তা পাশ্ববর্তি তিন ছেলের ঘরে ছড়িয়ে পড়ে। তাদের আত্নচিৎকারে স্থানীয়রা ও খবর পেয়ে আদিতমারী ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।
এরই মধ্যে তাদের ৭টি ঘর, ৮টি গরু, ধান, চাল ও তামাক পুড়ে গিয়ে প্রায় ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি।
আদিতমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরুর ঘরে দেয়া কয়েলের আগুনে এ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করলেও সব পুড়ে ছাই হয়ে যায়।


No comments

Powered by Blogger.