সারাদেশ ব্যাপি প্রচারের জন্য আপনার বিজ্ঞাপনের দিন

Header ADS
সংবাদ শিরোনাম=ভূরুঙ্গামারীতে গৃহবধু হত্যায় জড়িত ৪ জনকে আটক, ফিলিস্তিন, সিরিয়া, ইরাক ও আফগানের মতো শ্রীলঙ্কার হামলাও আমাদের আঘাত করেছে চরমোনাই পীর

ফুলবাড়ীতে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


দৈনিক উত্তরের খবর:- কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ।
ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জয় হাসানের উপর হামলার প্রতিবাদে সোমবার দুপুরে উপজেলা শহরের কাছারি মাঠ থেকে একটি মিছিল উপজেলা পরিষদ চত্তর ঘুড়ে গোটা শহর প্রদক্ষিণ করে। পরে তিনকোনা মোড়ে সমাবেশ করে। এসময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন, সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ। প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের সকল ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্ল্যেখ্য যে, গত রোববার বিকেলে খড়িবাড়ী বাজারে উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নেওয়াশী বাজার থেকে ফেরার সময় জয় হাসানের পথরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যপুরি হামলা চালায়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকা মার্কা প্রার্থী আতাউর রহমানের লোকজন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি এমদাদুল হক মিলন জানান, আমার উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জয় হাসানকে বেপরোয়া ভাবে মারপিট করেছে আতাউর রহমানের গুন্ডা বাহিনী। এখন সে ফুলবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে, উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, ঘটনাটি শুনেছি লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Powered by Blogger.